আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

করোনা পজিটিভ গাজীপুরে আরো ৮ জন

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে ২৬৬ জনের নমুনায় নতুন করে আরো ৮ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে গাজীপুরে ৩৬৭ জন করোনা বা কোভিড ১৯ রোগে আক্রান্ত হয়েছে। গত শনিবার নতুন করে ২৬৬ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর ঢাকায় পাঠানো হয়। পরীক্ষা শেষে ৮ জনের নমুনার মধ্যে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে।

মঙ্গলবার সকালে গাজীপুর জেলা সিভিল সার্জন অফিস এর একটি ফেসবুক আইডিতে এ তথ্য জানানো হয়েছে। আক্রান্তরা হলেন গাজীপুর সদরের ৫ জন এবং কাপাসিয়া উপজেলায় ২ জন এবং শ্রীপুর উপজেলার এক জন বাসিন্দা। এ নিয়ে সদরে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪২ জন এবং কাপাসিয়া উপজেলায় দাঁড়ালো ৭২ জন ও শ্রীপুর উপজেলায় ২৫ জন ।

গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, গত ১০ মে জেলার বিভিন্ন স্থান থেকে ২৬৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পাঠানো হলে পরীক্ষা শেষে ৮ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। এনিয়ে গাজীপুরে ৩৬৭ জনের করোনা ভাইরাস বা কোভিড ১৯ রোগে আক্রান্ত হয়েছে। গাজীপুরের বিভিন্ন উপজেলা ও মহানগরের বিভিন্ন স্থান থেকে গত ১০ মে পর্যন্ত মোট ৪ হাজার ৫২৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয় এবং তাদের মধ্যে ৩৬৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...